বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সর্বোচ্চ বাড়িয়ে কমল স্বর্ণের দাম

সর্বোচ্চ বাড়িয়ে কমল স্বর্ণের দাম

ডেস্ক রিপোর্ট :
দেশের বাজারে স্বর্ণের দাম কমানো হয়েছে। এখন থেকে ভালো মান বা ২২ ক্যারেটের এক ভরি (১১.৬৬৪ গ্রাম) স্বর্ণের দাম ৮৪০ টাকা কমিয়ে নতুন দাম নির্ধারণ করা করেছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। আজ শনিবার (২০ এপ্রিল) বিকেল ৩টা ৩০ মিনিট থেকে এ দাম কার্যকর হয়েছে বলে জানায় বাজুস।

বাজুস জানায়, ২২ ক্যারেটের এক ভরি স্বর্ণের দাম নির্ধারণ করা হয়েছে ১ লাখ ১৮ হাজার ৭৯৮ টাকা। যা একই মানের ভরি প্রতি দাম ছিল এক লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা। একই সাথে স্থানীয় বাজারে তেজাবী স্বর্ণের (পাকা স্বর্ণ) দাম কমার পরিপ্রেক্ষিতে এ দাম কমানো হয়েছে।

এখন থেকে ২২ ক্যারেটের প্রতি গ্রাম স্বর্ণের মূল্য ১০ হাজার ১৮৫ টাকা, ২১ ক্যারেটের প্রতি গ্রাম স্বর্ণের মূল্য ৯ হাজার ৭২২ টাকা এবং ১৮ ক্যারেটের প্রতি গ্রাম স্বর্ণের মূল্য আট হাজার ৩৩৩ টাকা। সনাতন পদ্ধতির প্রতি গ্রাম স্বর্ণের মূল্য ছয় হাজার ৭০৮ টাকা। অপরদিক ২২ ক্যারেটের প্রতি গ্রাম রুপার মূল্য ১৮০ টাকা, ২১ ক্যারেটের প্রতি গ্রাম রুপার মূল্য ১৭২ টাকা এবং ১৮ ক্যারেটের প্রতি গ্রাম রুপার মূল্য ১৪৭ টাকা। সনাতন পদ্ধতির প্রতি গ্রাম রুপার মূল্য ১১০ টাকা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech